আজ বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে ছাত্রদলের তিন ইউনিটের আহবায়ক কমিটি

সংবাদচর্চা রিপোর্ট: নারায়ণগঞ্জ জেলার আওতাধীন আড়াইহাজার উপজেলা ছাত্রদলের তিনটি ইউনিটের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ইউনিট তিনটির মধ্যে রয়েছে আড়াইহাজার পৌর ছাত্রদল,গোপালদী পৌর ছাত্রদল, সরকারী সফর আলী কলেজ শাখা ছাত্রদল। আড়াইহাজার পৌর ছাত্রদলের ১১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটির আহবায়ক করা হয়েছে ইয়াসিন মিয়াকে। যুগ্ম আহবায়ক আতাউর রহমান সানি, রাসেল মিয়া, মামুন মিয়া ( আব্দুল্লাহপুর) , শান্ত, কাউছার , মাহাবুবুর রহমান, সদস্য সচিব মামুন মিয়া , সদস্য মাসুদ রানা, হুমায়ুন কবির, মেহেদী হাসান।

গোপালদী ছাত্রদলের ১৩ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটির আহবায়ক করা হয়েছে আবুল বাশার সুমনকে, যুগ্ম আহবায়ক আলী আহমেদ রনি, ইমরান ভুঁইয়া, সোহাগ মিয়া, সালাউদ্দিন খাঁন, জোবায়ের হোসেন, সাবিবর মিয়া, সদস্য সচিব সাইফুল ইসলাম, সদস্য রিদম সারোয়ার, আসলাম, সোহেল রানা, জুয়েল রানা, নাজমুল হাসান।

সরকারী সফর আলী কলেজ শাখা ছাত্রদলের ১৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির আহবায়ক করা হয়েছে মঞ্জুরুল হক কাকনকে , যুগ্ম আহবায়ক ওমর সানি, আশরাফুল ইসলাম, সাদ্দাম হোসেন, খোরশেদ আলম, বদরুজ্জামান হৃদয়, সাইদুল হাসান মোল্লা, ফয়সাল মোল্লা, ওয়াজেদ , সোহেল মিয়া, মুনতাসির ইসলাম, সদস্য সচিব হৃদয় মিয়া, সদস্য ইয়াছিন, আমির হোসেন, সাইফুল্লাহ, সাব্বির আহমেদ, রাহাতুল ইসলাম।  গত ৫ অক্টোবর নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব এ আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ